Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

এক্সিম ব্যাংক জাতীয় নারী হ্যান্ডবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৮:২৬ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ৩৩তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা। বুধবার বিকাল ৪টায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ড.মোহাম্মদ হায়দার আলি মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ,কে.এম নুরুল ফজল বুলবুল।

উদ্বোধনী খেলায় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ২৮-২২ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে শুভসূচনা করে। এছাড়া এদিন আরও ছয়টি ম্যাচ মাঠে গড়ায়। সকালে একই ভেন্যুতে দিনের প্রথম খেলায় বাংলাদেশ আনসার ৫১-২ গোলে রাঙ্গামাটিকে, দ্বিতীয় খেলায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৫-৫ গোলে রংপুর জেলা ক্রীড়া সংস্থাকে, তৃতীয় খেলায় নওগাঁ ৩৫-৩ গোলে নড়াইল কে, চতুর্থ ম্যাচে জামালপুর ৩৪-৪ গোলে গোপালগঞ্জকে, দুপুরে পঞ্চম ম্যাচে মাদারীপুর ১৩-৪ গোলে দিনাজপুরকে এবং ষষ্ঠ ম্যাচে রাঙ্গামাটি ৯-৭ গোলে ফরিদপুরকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন