Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাফত মজলিসের খাদ্য সামগ্রী বিতরণ

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ এএম

খেলাফত মজলিস ছাতক উপজেলা শাখার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারণের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বেলা ২টায় উপজেলার চরমহল্লা ইউনিয়ন কমপ্লেক্সে দুই শতাধিক অসহায় জনসাধারণের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খেলাফত মজলিস ছাতক উপজেলা শাখার সভাপতি মাওলানা আবুল হাসনাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক আবদুল জলিল, সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা ইমাম উদ্দিন, সহ-সভাপতি সাখাওয়াত হোসাইন মোহন, সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মাওলানা আকিক হোসাইনসহ প্রমুখ। এর আগে সকাল ১১টায় খেলাফত মজলিস ছাতক পৌর শাখার উদ্যোগে লাল মসজিদ সংলগ্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ দেড় শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ