Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুস্থ সবল শরীর আর পরিচ্ছন্ন সমাজ গঠনে ক্রীড়ার বিকল্প নেই - সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১১:০০ পিএম

সুস্থ সবল শরীর ও পরিচ্ছন্ন সমাজ গঠনে ক্রীড়ার ভূমিকা কেউ অস্বীকার করতে পারেনা। আর এ কারণে বর্তমান সরকার ক্রীড়া উন্নয়নের প্রতি গুরুত্ব দিয়ে যাচ্ছে। বুধবার সকালে মাগুরা সরকারি মহিলা কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর একথা বলেন।

সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুস সাত্তারের সভাপতিত্ব এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ আব্দুল হাকিম, আব্দুল হান্নান সম্পাদক শিক্ষক পরিষদ সরকারি মহিলা কলেজ, আমিনুল ইসলাম আহবায়ক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উপ কমিটি।

সংসদ সদস্য এ্যাড সাইফুজ্জামান শিখর আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে ছাত্র ছাত্রীদের শরীর গঠনের পাশাপাশি প্রতিভা বিকাশে কাজ করে যাচ্ছে। বর্তমানে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সারাদেশে ক্রীড়া ক্ষেত্রে জাগরণের সৃষ্টি হয়েছে। ক্রীড়ার এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে তিনি ছাত্রছাত্রীসহ সবার সহযোগীতা কামনা করেন।

পরে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ