Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৯:১৮ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ও রায়পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আ ন ম নিজাম উদ্দিন লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা যাচাইবাছাই কমিটির সভায় তাকে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে ঘোষণা করা হয়। এর আগে উপজেলা পর্যায়ে ও তিনি রায়পুর উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন।
তিনি ২০১২ সন থেকে এ মাদ্রাসার অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এরপূর্বে তিনি লামচরি কারামতিয়া ফাযিল মাদ্রাসার উপাধ্যক্ষ ছিলেন। ছাত্র জীবনে তিনি রায়পুর আলীয়া মাদ্রাসা থেকে আলিম,ফাযিল, কামিল হাসিদ বিভাগে ১ম শ্রেণী লাভ করেন। পরবর্তীতে ফরিদগঞ্জ মজিদিয়া আলিয়া মাদ্রাসা থেকে কামিল ফিকহ বিভাগে ১ম শ্রেণী, নোয়াখালী বিশ^বিদ্যালয় কলেজ হতে বিএ ২য়, ঢাকা জগন্নাথ বিশ^বিদ্যালয় হতে এম এ ১ম শ্রেণী লাভ করেন। তিনি জেলায় মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় মাদ্রাসাসহ সকল প্রতিষ্ঠানের প্রধানগণ ও বিভিন্ন মহল সন্তুষ্টি প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ