Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরকিতে আসছে ইরানি সিনেমা ‘হাইলাইট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৯:৫০ এএম

অরিজিনাল বা ডাব কনটেন্ট; যেটাই হোক- চরকিতে প্রতি সপ্তাহে বৃহস্পতিবার আসছে নতুন কনটেন্ট। এর ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (২৬ মে) রাত ৮টায় বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ইরানি সিনেমা ‘হাইলাইট’। আসগার নাইমী পরিচালিত ৮০ মিনিটের এই সিনেমাটি এবার বাংলা ভাষায় দেখতে পারবে দর্শক।

ইরানি চলচ্চিত্র ‘হাইলাইট’ ২০১৮ সালে মুক্তি পর বেশ আলোচনায় এসেছিল। এটি ফ্যামিলি-ড্রামা ঘরানার ছবি। অ্যাকশন, ড্রামা, ইমোশন সব আছে এই এক সিনেমায়। সিনেমাটি দর্শক উপভোগ করতে পারবে পরিবার নিয়ে।

একটি দুর্ঘটনায় আহত হয় নাসরিন ও কৌরশ নামে দুইজন। আর এরপরই জানা যায় তাদের এই সফরের ব্যাপারে কেউ কিছুই জানত না, এমনকি তাদের স্বামী-স্ত্রীরাও। আর এরপর থেকেই ডানা বাঁধতে থাকে নানা রহস্যের। ঘটনার প্রেক্ষিতে ঘটনা ঘটতে থাকে। সবার মনে নানা রকম প্রশ্নও উঠতে থাকে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘হাইলাইট’।

পেজমেন বাজেঘী, আজেদেহ জারেই, স্যাম ঘারিবিয়ানসহ আরও অনেক অভিনয় শিল্পীর দেখা মিলবে এই সিনেমায়।

ইরানি সিনেমার বেশ কদর রয়েছে বিশ্বজুড়ে। ইরানের জনপ্রিয় ও প্রশংসিত সিনেমাগুলো ধারাবাহিকভাবে প্রকাশ করে আসছে দেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকি। তাই চরকিতে শুধু ‘হাইলাইট’-ই নয়; সময় নিয়ে দেখে ফেলতে পারেন বাংলায় ডাব করা পিগ জেনে, জিরো ফ্লোর, মিরাকেল ইন সেল নং ৭ এর মতো ইরানি, টার্কিশসহ ভিনদেশী ভাষার দুর্দান্ত সব সিনেমাগুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ