Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরও এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:০০ এএম

পল্লবী দে’র পর এবার পশ্চিমবঙ্গের দমদমের নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হল বিদিশা দে মজুমদার নামের এক মডেল-অভিনেত্রীর ঝুলন্ত লাশ। বিদিশা নিজের বাবা মায়ের সঙ্গে রামগড় কলোনির একটি ভাড়া বাড়িতে থাকতেন। ২১ বছর বয়সী এ মডেল আত্মহত্যা করেছেন, নাকি তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, বুধবার সন্ধ্যায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার লাশ। পুলিশের প্রাথমিক ধারণা, আত্মঘাতী হয়েছেন বিদিশা। কিন্তু, কী কারণে এমন ঘটনা তিনি ঘটালেন তা খতিয়ে দেখছে পুলিশ। বিদিশার পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলার চেষ্টা করছেন তদন্তকারীরা। অভিনেত্রীর লাশ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে তবেই মৃত্যুর কারণ জানা যাবে। অন্য কোনও কারণে মৃত্যু হয়েছে কিনা তা এখনও পরিষ্কার নয়।

দিনকয়েক আগেই মডেল পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। এখন তার মৃত্যুর রহস্য নিয়ে আলোচনায় ওঠে এলো অভিনেত্রীর সেই ফেসবুক পোস্ট। ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। তাতে তিনি এও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’।

এদিকে বিদিশার প্রতিবেশী অসীম দে জানিয়েছেন, দেড় মাস আগে ওই এলাকার ভাড়া বাড়িতে থাকতে এসেছিলেন বিদিশা এবং তার পরিবার। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

উল্লেখ্য, এই মডেল ও অভিনেত্রী ‘ভাঁড় -The Clown’ নামে এক ছবিতে অভিনয় করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন