Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাম গোপাল ভার্মার বিরুদ্ধে প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:১৪ এএম

বলিউডের জনপ্রিয় নির্মাতা রাম গোপাল ভার্মাকে নিয়ে প্রায়ই শোনা যায় নানান বিতর্ক। যারই প্রেক্ষিতে এবার প্রতারণার অভিযোগে মামলা দায়ের হয়েছে এই পরিচালকের বিরুদ্ধে। ইন্ডিয়ান পেনাল কোড ৪০৬, ৪১৭, ৪২০ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। হায়দরাবাদের মিয়াপুর থানায় ৫৬ লাখ রুপি প্রতারণার অভিযোগে এ মামলা করেছেন কোপাড়া শেখর রাজু। তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শেখরা আর্ট ক্রিয়েশন্সের কর্ণধার।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রামগোপাল ভার্মার সঙ্গে দীর্ঘ দিনের পরিচয় নয় কোপাড়া শেখর রাজুর। ২০১৯ সালে তাদের কমন ফ্রেন্ড রমনা রেড্ডির মাধ্যমে রামগোপালের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ২০২০ সালে কোপাড়া শেখর রাজুর কাছে তেলুগু ভাষার ‘দিশা’ সিনেমা প্রযোজনার জন্য অর্থ চান রাম গোপাল। এক বছরের পরিচয়ের সুবাদে অর্থ দিতে সম্মতি দেন তিনি।

যদিও পুরো ৫৬ লাখ রুপি একেবারে নেননি পরিচালক রামগোপাল। ২০২০ সালের জানুয়ারির শুরুতে ৮ লাখ রুপি, এরপর ২০ লাখ রুপি নেন। পরবর্তীতে ছয় মাসের মধ্যে এ অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন রামগোপাল ভার্মা। কিন্তু ওই বছরের ফেব্রুয়ারি মাসে আরো ২০ লাখ রুপি নেন। এভাবে মোট ৫৬ লাখ রুপি নেন রামগোপাল ভার্মা। তারপর বছর কেটে গেলেও সেসব অর্থ ফেরত দেননি ‘সরকার’ খ্যাত এই পরিচালক। কোপাড়া শেখর রাজু পরে জানতে পারেন ‘দিশা’ সিনেমা প্রযোজনা করেননি রামগোপাল। পুরো অর্থটাই মিথ্যা বলে নিয়েছেন।

যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি রাম গোপাল ভার্মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন