Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে জবি ছাত্রদলের বিক্ষোভ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ পিএম

গত ২৪ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে রায়সাহেব বাজার হতে ক্যাম্পাস অভিমুখে এই কর্মসূচী পালন করেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তারা।
এই মিছিলে নেতৃত্ব দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি প্রার্থী ইব্রাহিম কবির মিঠু। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতা মিঠু ছাত্রলীগের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সেই সাথে হুঁশিয়ার করে বলেন, পরবর্তীতে হামলা হলে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে অবৈধ আওয়ামী ছাত্রলীগকে উচিত জবাব দেয়া হবে। মিছিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র দলের সাবেক সহসভাপতি এডিএম বাকির জুয়েল, খোরশেদ আলম কাজল, ছাত্রনেতা মিজান, সাবেক যুগ্ম সম্পাদক ওমর ফারুক হিমেল, ইমরান হোসেন পলাশ, ছাত্র নেতা আবিদ কামাল রুবেল, টুটুল, রায়হান, শাহাদাত, মাসুদ, মাসুম, শুশীল ত্রীপুরা, রবিউল, কামরুল, রিয়াদ, আসলাম, সোহেল, অর্নব, শুভ সহ অর্ধ শতাধিক নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ