Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:৫৩ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ (ঢাবি) সারাদেশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে রাবি শাখা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ৯ টায় রাজশাহী - ঢাকা মহাসড়কে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ কর্তৃক ঘোষিত মিছিলের নেতৃত্ব দেয় রাবি ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী এবং সদস্য সচিব শামসুদ্দিন চৌধুরী সানিন।

এসময় সুলতান আহমেদ রাহী বলেন, যতই হামলা করুক শরীরের এক ফোঁটা রক্ত থাকা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। দেশে ভোটাধিকার, গনতন্ত্র ও শিক্ষার্থীদের মত প্রকাশের স্বাধীনতা ফিরে না আসা পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাবো না।'

এসময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন রাবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সর্দার রাশেদ আলী, যুগ্ম আহ্বায়ক সর্দার জহুরুল, মেহেদী হাসান, শফিকুল ইসলাম, বুলবুল রহমান, আহসান হাবীব, শাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, জহির শাওন, সম্রাট আব্দুল লতিব,মারুফ হোসেন, এম এ তাহের রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ