Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাসে কত টাকা আয় করেন হিরো আলম?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ২:৩৪ পিএম

সম্প্রতি নতুন গাড়ি কিনে নিজের একটি স্বপ্ন পূরণ করেছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত-সমালোচিত মুখ হিরো আলম। এবার তার ইচ্ছে- ঢাকায় নিজের নামে একটি ফ্ল্যাট কেনা। এর আগে হিরো আলম নিজের প্রযোজনায় বেশ কিছু সিনেমা নির্মাণ করেছেন। তখনই প্রশ্ন উঠে; হিরো আলমের আয়ের উৎস কী? সম্প্রতি গাড়ি কেনার পর যেন সেই প্রশ্ন আরও জোরালো হয়েছে। ভাইরাল এই মানুষটির আয়ের উৎস নিয়ে অনেকেই নেতিবাচক কথা বলে বেড়াচ্ছে। কিন্তু আসলেই এই মানুষটির আয়ের উৎস কোথায়?

খোঁজ নিয়ে জানা যায়, বগুড়ার এই যুবকের মূল আয়ের উৎস হচ্ছে সোশ্যাল মিডিয়া, ইউটিউব ও স্টেজ শো। যা থেকে প্রায় প্রতি মাসে কয়েক লাখ টাকা আয় করেন হিরো আলম।

তার ভাষ্য, ‘ফেসবুকে আমার ২ মিলিয়নের একটি ফ্যান পেজ রয়েছে। আর ইউটিউবে Hero Alom Official-এ সাবস্ক্রাইবার এখন ১.৪৩ মিলিয়ন। মূলত, সোশ্যাল মিডিয়ার এই প্লাটফর্মগুলো থেকেই আমার যত আয়। এর মধ্যে তো স্টেজ শো আছেই। সব মিলিয়ে বেশ ভালোভাবেই দিন কাটছে আমার। আমি অসৎভাবে টাকা আয় করি না। যা করি নিজের মেধা ও পরিশ্রম দিয়ে।’

হিরো আলম জানান, ‘আমার গাওয়া গান বা বিভিন্ন কন্টেন দর্শকশ্রোতারা দারুণভাবে গ্রহণ করেন। সেখান থেকে আয়ের বড় একটা অংশ আসে। তবে স্থিতিশীল না, কখনো বাড়ে আবার কখনো কমে। কোনো মাসে ৩ লাখ হয়, আবার কোনো মাসে ১ লাখ।’



 

Show all comments
  • syed Saiful Islam ২৬ মে, ২০২২, ১১:২৪ পিএম says : 0
    ,,দারুণ তো,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন