Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

হাজীগঞ্জে মাছের প্রজেক্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৪:৪৯ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে মাছের প্রজেক্টে বিদ্যুতায়িত হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ২জন। বাড়ির পাশে মাছের প্রজেক্টে খাবার দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে জেলা ছাত্রলীগের উপকৃষিবিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন বেপারীর (২৮) মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। এ দুর্ঘটনায় বিদ্যুতায়িত হয়ে আহত সুজন (৩২) ও মহিন (২০) নামের দুই যুবককে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে।

বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারুক হোসেন।

জানা যায়, নিহত জসিম উদ্দিন ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া বেপারী বাড়ির প্রবাসী হারুনুর রশিদের ছেলে। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে মাছের প্রজেক্টে খাবার দিতে গিয়ে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুতায়িত হন জসিম উদ্দিন। এ সময় তাঁকে ছাড়াতে গিয়ে গ্রামের পথচারী সুজন (৩২) ও মহিন (২০) নামের দুজন বিদ্যুতায়িত হন। পরে তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ