Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মহিপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে কলেজ ছাত্রীর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৫:১২ পিএম

মহিপুরে পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে মোসা.তানিয়া আক্তার (১৮) নামের এক এইচ এস সি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত তানিয়া ধুলাসার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর এইচ এস সি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো। সে মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের মো. মাহাতাব চৌকিদারের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রেমিকের অন্যত্র বিয়ে হওয়ার কারনে তিনি বিষাক্ত ট্যাবলেট সেবন করেছে। সে নিজ ঘরে রাখা কীটনাশক ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এরপর তাকে বেলা ১১টার দিকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে পৌনে ১২টার দিকে চিকিৎসাধীণ অবস্থায় তার মুত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জে এইচ খান লেলিন বলেন, নিহত শিক্ষার্থী (খড়পশ ঞধনষবঃ) জাতীয় এক ধরনের পোকা নিধন ও ঘাস ধ্বংস করার ট্যাবলেট সেবন করেছেন বলে পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন। এ ট্যাবলেট মানবদেহে প্রবেশ করলে কিডনি ও রক্তনালী ক্ষতিগ্রস্থ্য হয়ে মানুষ মারা যায় বলে তিনি সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ