Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে হরিণের দুটি চামড়া ও সিং উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৫:৪৫ পিএম

বাগেরহাটের শরণখোলা থেকে হরিণের দুটি চামড়া ও একজোড়া সিং উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সৌদি প্রবাসি আবুল হোসেন খানের নির্মানাধীন বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়। প্রতিপক্ষকে ফাঁসাতে একটি চক্র ওই চামড়া ও সিং রেখেছে বলে ভুক্তভুগী পরিবারের অভিযোগ।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল শরণখোলার উত্তর রাজাপুর গ্রামের আবুল হোসেনর নির্মানাধীন বাড়ি তে পলিথিন ও কাপড় দিয়ে পেচানো দুটি চামড়া ও দুটি সিং উদ্ধার করা হয়। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এধরনে কাজ করা হচ্ছে কিনা সে বিয়ষটি তদন্ত করে দেখা হচ্ছে।
তিনি আরও বলেন, হরিণের চামড়া ও শিং আপতত জেলা পুলিশের কাছে সংরক্ষিত থাকবে। আদালতের নির্দেশে শিং ও চামড়ার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন