Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের হামলা থেকে রেহাই পায়নি নারীরাও : মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৬:০৪ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ছাত্রলীগের সন্ত্রাসী হামলায় ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এমনকি তারা হাইকোর্টের ভেতরেও হামলা করেছে। তারা নারীদেরও রেহায় দেয়নি।

আজ বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে রাজধানীর শমরিতা হাসপাতালে আহত ছাত্রদলের নেতাকর্মীদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। এর আগে তিনি কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ও মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ছাত্রদলের আহত নেতাকর্মীদের দেখতে যান। বিএনপির মহাসচিব বলেন, ছাত্রলীগের সন্ত্রাসীরা নেতাকর্মীদের মাথায় আঘাত করেছে। এখানে দুইজন আইসিইউতে আছেন। বাকিদের অবস্থাও মারাত্মক।

তিনি অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী কর্তৃক খালেদা জিয়াকে হত্যার হুমকি দেওয়ার পর সারাদেশে যে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে, তা সামাল দেওয়ার জন্য তারা সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এটাই হচ্ছে ফ্যাসিবাদের চরিত্র। আমরা এর তীব্র নিন্দা জানাই।

আওয়ামী লীগ সন্ত্রাস করে টিকে আছে বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তারা সন্ত্রাস করে এই দেশে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু এভাবে সন্ত্রাস করে কোন দিন ক্ষমতায় থাকা যায় না। জনগণের আন্দোলনের মধ্য দিয়ে এই সন্ত্রাসের সমাপ্তি হবে। ছাত্রদলের ওপর আক্রমণকারী ছাত্রলীগের নেতাকর্মীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার দাবি জানান মির্জা ফখরুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ