Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৬:৪১ পিএম

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৯তম বোর্ড সভা কউক এর নবনির্মিত অফিস ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লেঃ কর্নেল (অবঃ) ফোরকান আহমদ। এ সময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের শুভ উদ্বোধন করায় বোর্ড সভার পক্ষ হতে প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লেঃ কর্নেল (অবঃ) ফোরকান আহমদকেও সভার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

সভাপতি জানান, গত ০৬ মে ২০১৭ তারিখ মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। আর ১৮ মে ২০২২ তারিখ শুভ উদ্বোধন করেন। তিনি আরো বলেন, ১৮ মে ২০২২ তারিখ অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারকে একটি আধুনিক, আকর্ষণীয় ও পরিকল্পিত পর্যটন নগরী হিসেবে বাস্তবায়নের উপর সর্বাধিক গুরুত্বারোপ করেছেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর এ স্বপ্ন বাস্তবায়নে সকল দপ্তর/সংস্থার সমন্বয়ে বাস্তবায়নে বদ্ধপরিকর। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ইচ্ছা অনুযায়ী পুরো কক্সবাজারকে নিয়ে আধুনিক ও যুগোপযোগী মাস্টার প্ল্যান প্রণয়নের জন্য সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

এছাড়াও তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চলমান অন্যান্য প্রকল্পসহ ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এতে উপস্থিত বোর্ড সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপ সচিব) আবু জাফর রাশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বোর্ড সভায় কউক এর সদস্য (প্রকৌশল); ভূমি মন্ত্রণালয়ের প্রতিনিধি; বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিনিধি; বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের প্রতিনিধি; জেলা প্রশাসকের প্রতিনিধি; স্থাপত্য অধিদপ্তরের প্রতিনিধি; কক্সবাজার গণপূর্ত বিভাগের প্রতিনিধি; পুলিশ সুপারে প্রতিনিধি, চুয়েট এর প্রতিনিধি, কক্সবাজার পৌরসভার প্রতিনিধিসহ স্থানীয় বোর্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ