Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৭:২৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে দুইপক্ষের সংঘর্ষে মো. ওয়াহেদ (৬০)নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি গোদাগাড়ীর কাঁকনহাট আমতলী ঝিকড়া গ্রামের বাসিন্দা। তুচ্ছ ঘটনায় ভাতিজাদের মারপিটে এই বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। এর আগে সকালে মারামারিতে ওয়াহেদ গুরুতর আহত হন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, ওয়াহেদের বাড়ির পাশেই তাঁর ভাতিজা হাসানের বাড়ি। এক বাড়ির পানি অন্যজনের সীমানার মধ্যে যাওয়াকে কেন্দ্র করে সকালে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে দুপক্ষের পাঁচজন আহত হন। পরে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয় হলে চিকিৎসাধীন অবস্থায় ওয়াহেদ মারা যান।

ওসি জানান, ওয়াহেদের মৃত্যুর পর অভিযুক্তরা পালিয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ