Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুড়িয়ে পাওয়া ৪২ হাজার টাকা ফেরত দিলেন সাংবাদিক আশরাফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৮:২২ পিএম

সাভারের সড়কে পড়ে থাকা ৪২ হাজার টাকা মালিক রিকশাচালক আরজু মিয়ার হাতে তুলে দিয়েছেন সাংবাদিক আশরাফ সিজেল। এতে করে প্রশংসায় ভাসছেন তিনি। বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৩টার দিকে রিকশাচালক আরজু মিয়ার হাতে তুলে দেন তিনি।

এর আগে দুপুর ২টার দিকে সাভারের সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় ওই ৪২ হাজার টাকা কুড়িয়ে পান বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির ঢাকা জেলা প্রতিনিধি (সাভার) সাংবাদিক আশরাফ সিজেল।

তিনি বলেন, এই টাকা সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় আজ দুপুরে কুড়িয়ে পেয়েছিলাম। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়ে টাকার ছবিসহ পোস্ট করলে রিকশাচালক জানতে পারেন। তিনি উপযুক্ত প্রমাণ দিলে আরজু মিয়া ও তার স্ত্রীর হাতে টাকাটা তুলে দিই। সঠিক মালিকের হাতে টাকাটা তুলে দিতে পেরে ভালো লাগছে।

রিকশাচালক আরজু বলেন, নতুন অটো কিনতে অনেক কষ্ট করে ৪২ হাজার টাকা জোগাড় করেছিলাম। কিন্তু ওই টাকাটা অসাবধানতাবশত হারিয়ে ফেলি। আমার দুই চোখে অন্ধকার নেমে আসে। চোখ দিয়ে পানি ঝরছিল। মুখ দিয়ে কিছু বলতে পারছিলাম না। আমি কখনো ভাবিনি টাকাটা ফেরত পাব। পরে শুনি ফেসবুকে টাকা পেয়ে আশরাফ ভাই পোস্ট করেছেন। পরে তিনি প্রমাণ নিয়ে টাকা আমার হাতে তুলে দিয়েছেন।

আরজু বলেন, আমি আশরাফ ভাইয়ের জন্য দোয়া করি। আল্লাহ যেন তারে নেক হায়াত দেন। তার মতো ভালো মানুষ আছে বলেই দুনিয়া আজও আছে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন সাংবাদিক আশরাফ সিজেল। ফেসবুকে তার জন্য অনেকই দোয়া করছেন, জানাচ্ছেন শুভকামনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ