Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় ছাত্রলীগ-ছাত্রদলের মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ৬

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৮:২৭ পিএম

খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি ও সারা বাংলাদেশের নেতাকর্মীদের উপর হামলা মামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সারা বাংলাদেশ কর্মসূচি ঘোষণা করে। তারই অংশ হিসেবে কুষ্টিয়ায় জেলা বিএনপি'র উদ্যোগে বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকা সময় কুষ্টিয়ায় জেলা বিএনপি'র কার্যালয় কেন্দ্র ঘোষিত এক প্রতিবাদে সমাবেশের ডাক দেন জেলা বিএনপি। বিভিন্ন উপজেলা এবং থানা থেকে নেতাকর্মীরা এসে জমা হয় কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয় এনএস রোড এর আশপাশের এলাকায়।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে ছাত্রলীগের একটি মিছিল বের হয়ে কুষ্টিয়া ইসলামিয়া কলেজের সামনে আসলে ছাত্রলীগ এবং ছাত্রদলের মধ্যে সংঘর্ষে বেঁধে যায়। এ সময় ছাত্রলীগ এবং ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুলিশসহ অন্তত ৬জন আহত হয়।

এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল আলম জানান, বিএনপির প্রধান কার্যালয় ব্যাপক পুলিশের উপস্থিতি আছে এবং যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা সর্বদা প্রস্তুত আছি।

ছাত্রলীগ এবং ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি যায়যায়দিন প্রতিবেদককে জানান, সামান্য একটু হাতাহাতির ঘটনা ঘটেছে তেমন কিছু না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ