Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩২ এএম

১. ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস। ২. ডাউনটন এবি : এ নিউ এরা। ৩. দ্য ব্যাড গাইজ। ৪. এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স। ৫. মেন


ডাউনটন এবি : এ নিউ এরা
‘ডাউনটন এবি’ টিভি সিরিজের চলচ্চিত্ররূপ এবং ২০১৯-এর ফিল্মের সিকুয়েল সায়মন কার্টিস পরিচালিত ড্রামা ফিল্ম। ‘মাই উইক উইথ মেরিলিন’ (২০১১), ‘দ্য ওম্যান ইন গোল্ড’ (২০১৫), ‘গুডবাই ক্রিস্টোফার রবিন’ (২০১৭) এবং ‘দি আর্ট অফ রেসিং ইন দ্য রেইন’ (২০১৯) কার্টিস পরিচালিত ফিল্ম।

কাউন্টেস অফ গ্রেন্থাম ভায়োলেট ( ম্যাগি স্মিথ) উত্তরাধিকার সূত্রে দক্ষিণ ফ্রান্সে ভিলা লাভ করে। সিবিল ও টমের কন্যা সিবিকে সেই ভিলা দিয়ে দেবার সিদ্ধান্ত নেয় ভায়োলেট। এদিকে এক চলচ্চিত্র নির্মাতা (হিউ ড্যানসি) মেরির (মিশেল ডকারি) কাছ থেকে ডাউনটন এবিতে তার ফিল্ম চিত্রায়নের অনুমতি নেয়। রবার্টের (হিউ বনভিল) বিশ্বাস মেকআপ নেয়া শিল্পীরা এখানে ওখানে ছোটাছুটি করবে এটি সহ্য করা যায় না। তবে কর্মচারী অন্য সদস্যরা রোমাঞ্চিত। রবার্টে উদ্যোগে শুটিংয়ের ঝক্কি এড়াবার জন্য পরিবারের নয় দশজন সদস্য ফ্রান্সে অবকাশ যাপনের সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২৪ জুন, ২০২২
২৫ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন