Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

তিশা-ফারুকীর সঙ্গে এ আর রহমান, ভক্তদের জন্য ছবিটি স্পেশাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৮:৫০ পিএম

অনেকটা সাদা রঙের দুই আসনের একটি সোফা। কিন্তু তাতে বসে আছেন চারজন মানুষ! এর মধ্যে তিনজন আবার তারকা। একজন বিশ্বখ্যাত অস্কারজয়ী সংগীতজ্ঞ এ আর রহমান, আরেকজন বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, আর তৃতীয়জন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চতুর্থ সদস্য হলেন ফারুকী-তিশার একমাত্র কন্যা ইলহাম। মা তিশার কোলে।

ছবিটা নিঃসন্দেহে ভক্তদের জন্য স্পেশাল। আবার তিশা জানালেন, তার কাছেও এটি খুব স্পেশাল ছবি। কিন্তু কেন? কী কারণ লুকিয়ে আছে পেছনে? সেটাও খোলাসা করেছেন অভিনেত্রী। বিশেষ এই ছবি তিশা-ই শেয়ার করেছেন নিজের ফেসবুক পেজে। সঙ্গে লিখেছেন, এই ছবিটা আমার কাছে স্পেশাল কারণ ইলহাম যখন মায়ের গর্ভে, তখন আমরা ওকে নানা ধরনের গান শোনাতাম। তার মধ্যে একটা গানে ও খুব বেশি নড়াচড়া করতো, একদম তালে তালে। সেটা ছিলো এ আর রহমানের সুরে ওনার মেয়ে খাদিজার গাওয়া ‘ফারিশতো’! কালকে ফারিশতোর কম্পোজারের সঙ্গে তার দেখা হলো।

ফারুকী, তিশা ও রহমান ভক্তদের কাছে ছবিটা পছন্দ হয়েছে। সেটা বোঝা গেল ছবিতে রিঅ্যাকশনের পরিমাণ দেখে। মাত্র এক ঘণ্টায় ছবিটিতে প্রায় ৫০ হাজার রিঅ্যাকশন পড়েছে। মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে হাজার। বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবের সুবাদে এ আর রহমান, ফারুকী ও তিশা ফ্রান্সের কান শহরে গেছেন। এই ছবিটা সেখানেই তোলা কিনা, তা অবশ্য জানা যায়নি। উল্লেখ্য, ফারুকী সর্বশেষ নির্মাণ করেছেন ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটি। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকী, তাহসান, ঈশা চোপড়া, মেগান মিচেলের সঙ্গে অভিনয় করেছেন তিশা-ও। সিনেমাটির প্রযোজকদের একজন এ আর রহমান। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন