Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দোহারের তিন সফল উদ্যোক্তা ঋণগ্রহীতাকে পল্লী সঞ্চয় ব্যাংকের সম্মাননা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ পর্যায়ের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন ও উপকারভোগী সমিতির সদস্যদের সাথে সরাসরি মত বিনিময়ের উদ্দেশ্যে সম্প্রতি ঢাকার দোহার উপজেলার হাজারবিঘা গ্রামে ‘অংশীজনের অংশগ্রহণ সভা’র প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান। তিনি পল্লী সঞ্চয় ব্যাংক থেকে ঋণ গ্রহণকারী ক্ষুদ্র উদ্যোক্তাদের সাথে মত বিনিময় করেন এবং তাদের জীবন মান উন্নয়নে কিভাবে আরো সহায়তা প্রদান করা যায় সে বিষয়ে প্রত্যেকের সাথে খোলামেলা আলোচনা করেন।

আলোচনা শেষে পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ গ্রহন করে স্বাবলম্বী হওয়ার মাধ্যমে নিজেদের পরিবারের অবস্থা পরিবর্তন করায় হাজারবিঘা গ্রাম উন্নয়ন সমিতির তিনজন সফল উদ্যোক্তা ঋণ গ্রহীতাকে অভিনন্দন জানিয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরামর্শক অসিত রঞ্জন পাল, ঢাকা জেলা (আঞ্চলিক) কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. রাফি আল আমিন, দোহার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ। সভা শেষে তিনি সদস্যদের উদ্যোগে এবং পল্লী সঞ্চয় ব্যাংকের সহায়তায় আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রতিষ্ঠিত বিভিন্ন ক্ষুদ্র প্রজেক্ট পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ