Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালথায় সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

ফরিদপুরের সালথা উপজেলার খারদিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আসাদ শেখ নামে আরো একজনের মৃত্যু হয়েছে। আসাদ উপজেলার খারদিয়া গ্রামের হাসেম শেখের ছেলে বলে জানা যায়। গতকাল বৃহস্পতিবার ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান এ তথ্য জানায়। তিনি জানান, গত বুধবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই ঘটনায় গত ৫ মে সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়। নিহত সিরাজুল উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকার ইশারত মোল্যার ছেলে। স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিক মোল্যার সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়ার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

এ সময় সংঘর্ষে সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়। পরে গত বুধবার দিবাগত রাতে একই ঘটনায় আসাদ শেখ নামে আরো একজনের মৃত্যু হয়েছে।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৫ মে ফরিদপুর সালথা উপজেলার খারদিয়া এলাকায় স্থানীয় চেয়ারম্যান রফিক মোল্যা ও আওয়ামী লীগ নেতা আলমগীর মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। তখন অতর্কিত হামলায় সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়। পরে গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসাদ শেখ নামে আরো একজনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ