Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহরাস্তি পৌর নির্বাচনে ১টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত, সংঘর্ষে আহত ৫

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের শাহরাস্তি পৌর নির্বাচনে একটি কেন্দ্রে বিশৃঙ্খলার কারণে দুপুর ১টা থেকে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। কাজিরকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে এই সংঘর্ষ বাঁধে। এতে ৫ জন আহত হয়। ভোটগ্রহণ চলাকালে ব্যালট পেপার ছিনতাই ও দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়।
এদিকে নাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ও সংঘর্ষ হয়।
এছাড়া পৌর নির্বাচনের অপর কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।
নির্বাচনে মেয়র পদে ২ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভার মোট ভোটার ২৬ হাজার ৩৮ জন।
রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান জানিয়েছেন, কাজিরকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও বিশৃঙ্খলার ঘটনায় ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। এছাড়া অন্যান্য কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ