Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:০৬ পিএম

ঢাকার ধামরাইয়ে এক যুবলীগ নেতার বাড়ির গাছ থেকে আম পেড়ে দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হইয়ে রোহান (১২) নামের এক ৪র্থ শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৪টার দিকে উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামের যুবলীগ নেতা মোঃ সেলিম খানের মালিকানাধীন গাছ থেকে আম পাড়তে গিয়ে এই ঘটনা ঘটে। নিহত রোহান একই ইউনিয়নের একই গ্রামের বাদশা মিয়ার ছেলে। সে বাউখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র ছিলো।

জানা গেছে, উপজেলা আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সেলিম খানের স্ত্রী মুক্তা আক্তার দুই দিন পূর্বে নিহত রোহান কে তাদের পুকুর পাড়ের আম গাছ থেকে আম পেড়ে দিতে বলেন। পরে বৃহস্পতিবার রোহানসহ আরো কয়েকজন শিশু মিলে মুক্তা আক্তারের কাছ থেকে একটি ব্যাগ নিয়ে পুকুর পাড়ে যায়। কয়েক বছর পূর্বে সেই আম গাছ ঘেঁষে সেলিম খানের ঘর থেকে পুকুর পাড়ে তার একটি মুরগির ফার্মে বিদ্যুৎ এর লাইন নেয়া হয়েছে। আম গাছে উঠার সময় সেই বিদ্যুৎ এর তারের সাথে স্পর্শ হলে আম গাছ থেকে পরে যায়। পরে অন্য শিশুদের চিৎকারে আশপাশের লোকজন মিলে তাকে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয় ৷

রোহানের সহপাঠী রুবেল হোসেন (ছদ্মনাম) জানান, রোহানকে দুইদিন আগে সেলিম খানের স্ত্রী আম পেড়ে দেয়ার কথা বলেছিলেন। পরে রোহান ও তার ভাই হৃদয়সহ আমরা কয়েকজন আম পাড়তে পুকুর পারে যাই। পরে রোহান গাছে উঠতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হলে গাছ থেকে পরে গিয়ে ডিস লাইনের তারের সাথে জড়িয়ে পরে। পরে আমরা চিৎকার করলে পাশের লোক এসে তাকে উদ্ধার করে।

এবিষয়ে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, শিশুটির মরাদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য পাঠনো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন