Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইমরানের মনোনয়নপত্র প্রত্যাহার

কুসিক নির্বাচন

সাদিক মামুন কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে নিজেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এর ফলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের আর কোনো দলীয় বাঁধা রইলো না। এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় তিনি কুমিল্লা চেম্বার অব কমার্স মিলনায়তনে সংবাদ সম্মেলনে মেয়র পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মাসুদ পারভেজ খান ইমরান।

তিনি বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন এবং নৌকার বিজয়ের জন্য কাজ করবেন। ইমরান বলেন, তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান। দলের সভানেত্রীর নির্দেশের বাইরে তিনি নন। দলের সকলকে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার আহবান জানান তিনি।

উল্লেখ্য, মাসুদ পারভেজ খান ইমরান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা প্রিন্সিপাল আফজাল খানের ছেলে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুসিক নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ