Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গেইটম্যান পদে ৬৮৪ জনকে চাকরি দেবে রেলওয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১১:২৬ এএম

বাংলাদেশ রেলওয়ের স্থায়ী শূন্যপদ সমূহে সরাসরি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গেইটম্যান পদে মোট ৬৮৪ জনকে নিয়োগের ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন (পাবনা ও লালমনিরহাট জেলা ব্যতীত)। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: গেইটম্যান (ট্রাফিক)
পদ সংখ্যা: ৬৮৪টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
আবেদন শুরুর সময়: ০৬ জুন সকাল ১০টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ১৮ জুলাই বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করা যাবে।
আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে যঃঃঢ়://নৎ.ঃবষবঃধষশ.পড়স.নফ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।



 

Show all comments
  • Mohmmed Dolilur ২৭ মে, ২০২২, ১২:৪৬ পিএম says : 0
    লোক মনে হয় আগেই লক্ষ লক্ষ টাকার বিনিময়ে হয়ে গেছে। নিউজের খবর শুধু মাত্র নাম,শয়তান কর্মকর্তা যারা আছে,নিয়োগ গুলি আড়ালে শেষ কর রেখে দেয়,এই দেশে শিক্ষার মূল্য নেই,কর্মকর্তা সবাই দুরনিতি করেন ,যেমন হানিফ সংকেত বলেছেন সবাই চোর কেউ মুরগি চৌর কেউ আবার লাউ চৌর কিন্তু সবাই চৌর,আচ্ছা কেয়ামতের ময়দানে এদের কি হবে,এরা নিচ্ছয় বলেন যে সেদিন কি হবে,হবে,আগে দুনিয়ার মজা করে নিমু,অন্যথায় একজন গরিব ছেলে কষ্ট করে লেখা পড়া করে সার্টিফিকেট নিলেন,অথচ ইন্টার ফু দিয়ে ফলাফল পাওয়া যায় না,সব কিছু কলমের মাধ্যমে লক্ষ লক্ষ টাকার বিনিময়ে একটি হাত এবং একটি কলম একজন ভালো জ্ঞানী ছেলের জীবন শেষ করে দেয়,আচ্ছা এই হাত এবং কলম টি এবং কলমের কালি ঐ দিন সাক্ষী দিবে ,না কি,হয় এরা মনে করবেন কলম কালি কি ভাবে সাক্ষী দিবে,কলম আর কালি কোথায় পাবে,এরা কি জাননাতবাসী হবেন,এরা কি মনে করেন সামান্য কালি দিয়ে দেখতেছি কি আর হবে,তাই যদি হয় একটি মশা নাকে গিয়ে কি করেছেন,এরা কি জানে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলওয়ে

১২ মার্চ, ২০২২
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন