Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর হাতে মার খাওয়ার ভিডিও নিয়ে আদালতের দ্বারস্থ হলেন শিক্ষক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৩:৩৭ পিএম

স্ত্রীর হাতে মার খাওয়ার ভিডিও নিয়ে বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন এক শিক্ষক। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

ভুক্তভোগী সরকারি স্কুলের প্রধান শিক্ষকের অভিযোগ, ভালোবেসে সাত বছর আগে বিয়ের পর নাকি ভুলেও স্ত্রীর গায়ে হাত তোলেননি। তবে স্ত্রীর কাছে মার খেয়েছেন বহুবার।

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, ওই শিক্ষকের নাম অজিত যাদব। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ হিসেবে তিনি সঙ্গে নিয়েছেন মার খাওয়ার একাধিক ভিডিও। সেগুলো আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওগুলোর একটিতে দেখা যায়, বাসার ভেতরে ওই শিক্ষককে ধাওয়া করছেন এক নারী। হাতে তার ক্রিকেট ব্যাট। ওই ব্যাট দিয়ে শিক্ষক অজিতকে এলোপাতাড়ি মারতে দেখা যায়। শুধু ব্যাটই নয়, মারধরের কাজে ঘরের নানা সরঞ্জামও ব্যবহার করেছেন তার স্ত্রী সুমনা যাদব। আরেকটি ভিডিওতে সন্তানের সামনেই তাকে স্বামীর গায়ে হাত তুলতে দেখা গেছে।

অজিতের ভাষ্য, মারধরের প্রমাণ জোগাড় করতে তিনি বাসায় সিসিটিভি ক্যামেরা লাগিয়েছিলেন।
এদিকে অজিতের অভিযোগ আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে সামনের দিনগুলোতে স্ত্রীর মারধরের হাত থেকে তাকে সুরক্ষা দেওয়ারও আদেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ