Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাগুরায় খাৎনায় ভুল ইনজেকশন শিশু মৃত্যুর অভিযোগ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৫:৪২ পিএম

মাগুরায় হাজামের ভুল ইনজেকশনের কারণে দেড় বছরের শিশু মৃত্যুর ঘটনা ঘটেছে। ২৭শে মে শুক্রবার সকাল ১১.০০ টায় শহরের নিজনান্দুয়ালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুনায়েদ শেখ (১৮ মাস) নিজনান্দুয়ালী বৌ বাজার এলাকার সোহেল শেখের ছেলে ।

শিশুটির দাদা আবুল শেখ জানান, জুনায়েদ শেখ বেশ কিছুদিন ধরে প্রসাবে সমস্যা নিয়ে ভুগছিলেন। ডাক্তার দেখানো হলে ডাক্তার মুসলমানি দেবার কথা বলেন। সে কারনে শুক্রবার ঝিনাইদহ জেলা কালীগঞ্জ উপজেলার মালিহাট গ্রামের হাজাম মোঃ নজরুল ইসলামকর ডেকে বাড়িতেই মুসলমানির ব্যবস্থা করলে হাজাম অবস হওয়ার ইনজেকশন দিলে তাৎক্ষনিক শিশুটির মুখ থেকে লালা বের হতে থাকে ।মৃত শিশুটির পরিবার তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আরিফ আল মামুন মিঠু শিশুটিকে দেখে মৃত ঘোষণা করেন । ডাঃ আরিফ আল মামুন মিঠুর কাছ থেকে জানা যায় অবসের ইনজেকশনটা শিরাই ঢুকানোর কারনে শিশুটির মৃত্যু হয়েছে। এ ঘটনা থানায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু মৃত্যু

২০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ