Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

সরিষাবাড়ীতে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ, প্রেমিক জেলহাজতে

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:২৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ের প্রলোভনে দশম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কথিত প্রেমিক নুর মোহাম্মদকে (২৮) শুক্রবার দুপুরে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। আটককৃত নুর মোহাম্মদ উপজেলার পিংনা ইউনিয়নের সোনামুই গ্রামের আসর উদ্দিনের ছেলে। এ ঘটনায় ধর্ষকের সহযোগী পরিচয়ে মিলন মিয়া (১৯) ও ফরিদুল ইসলাম (২৮) নামে দুইজনকে আটক করা হলেও সংশ্লিষ্টতা পাওয়া যায়নি; মর্মে তাদের ছেড়ে দিয়েছে পুলিশ।
পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্র জানায়, প্রায় তিন বছরের বিবাহিত নূর মোহাম্মদ নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্প্রতি ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বৃহস্পতিবার বিকেলে সে দুই বন্ধুসহ কিশোরীকে নিয়ে পোগলদিঘা এলাকায় নির্জন স্থানে বেড়াতে যায়। একপর্যায়ে সে কিশোরীকে বিয়ের কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি স্থানীয়রা টের পেয়ে পরিবারকে জানায়। পরে কিশোরীর বাবা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে মৌখিক অভিযোগ দেন। সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নুর মোহাম্মদসহ তিনজনকে আটক করে।
এব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, ধর্ষিতার বাবা নুরুল ইসলাম বাদি হয়ে একমাত্র আসামী নূর মোহাম্মদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষিতার জবানবন্দি অনুযায়ী অপর দুইজনের সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। শুক্রবার দুপুরে আসামীকে আদালতে সোপর্দ ও ধর্ষিতার মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলহাজতে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ