Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বজ্রপাতে গৌরনদীতে সৌদি প্রবাসী নিহত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:৩৫ পিএম

বরিশালের গৌরনদীতে বজ্রপাতে রাজিব চাপরাশী (২৮) নামে এক সৌদি প্রবাসী মারা গেছে। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার ২নং বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজিব ওই গ্রামের আব্দুল জলিল চাপরাশীর ছেলে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ বদরুজ্জামান খান সবুজ জানান,শুক্রবার দুপুরে উপজেলার উত্তর বাউরগাতি গ্রামের প্যাদা বাড়ি জামে মসজিদে সৌদি প্রবাসী রাজিব চাপরাশী (২৮) জুম্মার নামাজ আদায় করে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাজিব দুপুর ২টার দিকে ওই গ্রামের মোতালেব সরদারের পুকুর পাড়ে পৌছলে। এ সময় হঠাৎ বজ্রপাতে রাজিবের শরীরের অধিকাংশ পুড়ে ঘটনাস্থলেই সে (রাজিব) মারা যায়। খবর পেয়ে তার স্বজন ও মুসল্লীরা রাজিবের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী থানার এস আই আব্দুল হক জানান, বজ্রপাতে নিহত সৌদি প্রবাসী রাজিব চাপরাশীর শরীর শতকরা ৭০ ভাগ পুড়ে গেছে। উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে ময়না তদন্ত ছাড়াই রাজিবের লাশ দাফন করতে স্বজনদের বলা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডায়রি দায়ের করা হয়েছে বলে এস আই আব্দুল হক ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ