Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাওলানা আব্দুল বারীর দাফন সম্পন্ন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:৩৬ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার মোহাম্মদপুর দরবার শরীফের পীর মাওলানা আব্দুল বারীর (৭৬) শুক্রবার বাদ জুমা দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুর নিজ বাড়িতে বার্ধক্যজনীত তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য ভক্ত, মুরিদান ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
মাওলানা আব্দুল বারী আড়াইবাড়ী দরবার শরীফের অন্যতম খলিফা ছিলেন এবং মোহাম্মদপুর কেন্দ্রিয় জামে মসজিদের খতিব ছিলেন। শুক্রবার বাদ জুমা মোহাম্মদপুর হাইস্কুল মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে স্থানীয় কেন্দ্রিয় কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে ইমামতি করেন, মরহুমের ছেলে মাওলানা শাহাদাত হোসেন।
জানাজা পূর্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ তা'লিমে হিযবুল্লাহ’র কেন্দ্রিয় আমির ও সোনাকান্দা দরবার শরীফের পীর মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা শরীফ হাবিবুর রহমান যুক্তিবাদী, মাওলানা আব্দুর রহিম, মাওলানা মোহাম্মদ ইউনুস, মাওলানা উবাইদুল্লাহ, হাফেজ মুক্তার হোসেন, হাফেজ মোহাম্মদ মেজবাহ উদ্দিন, পূর্বধইর পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম ও মাকসুদুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ