Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে হাত-পা বেঁধে যুবককে নির্যাতন

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে ২ মাদক সেবনকারীর বিরুদ্ধে যুবককে বেঁধে মারপিট নির্যাতন ও মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার মহাদান ইউনিয়নের মহাদান গ্রামে এ ঘটনা ঘটে। ভোক্তভোগী এই যুবক মহাদান গ্রামের কামাল ভূঁইয়ার ছেলে আমিনুল ইসলাম টিপু (২৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, জামালপুরের সরিষাবাড়ীর মহাদান ইউনিয়নের মহাদান গ্রামে গত ২৫ মে রাত ৯ টার সময় ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ২জন মাদক সেবনকারীকে মাদকসেবনকালে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ঐ মাদক সেবনকারী উপজেলার মহাদান গ্রামের কুঠু শেখের ছেলে শুভ (২৭) ও এনামুল শেখের ছেলে রানা (৩০)। গ্রেফতারের পর রহস্যজনক কারণে তাদের ছেড়ে দেয় ডিবি পুলিশ। ডিবি পুলিশ তাদের ছেড়ে দিলে তারা অভিযোগ তুলে একই গ্রামের টিপু পুলিশকে তথ্য দিয়ে অভিযানে সহযোগিতা করেছে। এ সন্দেহের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে জোর করে আমিনুল ইসলাম টিপু কে তুলে নিয়ে যায় রানা ও শুভ। তুলে নিয়ে আমিনুল কে হাত পা বেঁধে অর্ধেক দিন আটকে রেখে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন ও মারপিট করে। এরপর আমিনুল ইসলামের বাবা কামাল ভূঁইয়াকে সেখানে ডেকে নিয়ে আমিনুল ইসলাম ও কামাল ভূঁইয়ার সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার আমিনুল ইসলাম বাদী হয়ে সরিষাবাড়ী থানায় অভিযোগ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ