Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

নিজাম উদ্দীন নোয়াখালীর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ বিভিন্ন ইভেন্টের সাথে উপজেলা ও জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক প্রতিযোগিতায় নোয়াখালী জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন, সুবর্নচর উপজেলাধীন চরবাটা ইসমাইলিয়া ফাযিল মাদরাসার বাংলা প্রভাষক মোহাম্মদ নিজাম উদ্দীন। ইতিপূর্বে ২০১৪ সালে ছাত্র-ছাত্রীদের প্রত্যক্ষ ভোটে তিনি শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

দৈনিক ইনকিলাবের সূবর্ণচর উপজেলা সংবাদদাতা ও নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর নোয়াখালী কমিটির সভাপতি মোহাম্মদ নিজাম উদ্দীন ২০০২ সালে প্রভাষক (বাংলা) পদে শিক্ষক হিসেবে যোগদান করেন। সুদীর্ঘ ২০ বছরের শিক্ষকতা পেশায় তিনি একজন সফল ব্যক্তিত্ব। ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক ও গভার্নিং বডির সাথে তার সুসম্পর্ক রয়েছে। শিক্ষকতার পাশাপাশি তিনি অনেকগুলো সমাজ কল্যাণমূলক সংগঠনের সাথে জড়িত। এ ছাড়াও স্থানীয় ও জাতীয় পত্রিকায় তার বেশ কিছু প্রবন্ধ-নিবন্ধ প্রকাশিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন