Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইপিএল থেকে বিদায়ে বাবার ‘মার খেলেন’ ধাওয়ান!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৮:৪৭ এএম

চলতি আইপিএলে অসাধারণ ব্যাট করেছেন শিখর ধাওয়ান। পাঞ্জাব কিংসের হয়ে ৩৮.৩ গড়ে ১৪ ম্যাচে করেন ৪৬০ রান। দারুণ খেলেও দলকে প্লে অফে তুলতে পারেনি। তাতে স্বাভাবিকভাবে হতাশ ধাওয়ান, এমনকি এই ব্যর্থতায় তার বাবার কাছে ‘মার খেয়েছেন’ তিনি!!

নিজেদের ইনস্টাগ্রামে ধাওয়ান একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, তার বাবার থাপ্পড় খেয়ে মাটিতে পড়ে যান। তারপর লাথি-গুঁতো খেয়েছেন। পরিবারের অন্য সদস্যরা তার বাবাকে থামানোর চেষ্টা করছেন। ধাওয়ানের ক্যাপশনে লেখা, ‘নকআউটে উঠতে না পারায় আমার বাবার কাছে নকআউট।’

কিন্তু না! সত্যি সত্যিই মার খাননি ধাওয়ান। পুরোটাই ছিল নাটক। ভারতীয় ব্যাটসম্যানের এই ভিডিও বেশ হাসির খোরাক জুগিয়েছে। সাবেক ভারতীয় স্পিনার হরভজন সিং লিখেছেন, ‘বাপু তোমার চেয়ে ভালো অভিনেতা... কী চমৎকার।’ ধাওয়ানের পাঞ্জাব সতীর্থ হারপ্রীত ব্রার পোস্টে কমেন্ট করেছেন, ‘হা হা, আংকেল রেগে আগুন।’

পাঞ্জাব এবার ১৪ ম্যাচে ৭ জয়ে ষষ্ঠ স্থানে থেকে আইপিএল শেষ করেছে। মায়াঙ্ক আগারওয়ালের নেতৃত্বে মৌসুম দারুণ শুরু করেছিল কিন্তু ধারাবাহিকতার অভাবে ছিটকে যায় তারা। পাঞ্জাবের ব্যর্থতার সঙ্গে আরেকটি আক্ষেপ হয়তো আছে ধাওয়ানের, আইপিএলে দারুণ পারফরম্যান্স করলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন