Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

পুত্রসন্তানের মা হয়েছেন মারিয়া নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:১৩ এএম

মা হলেন মডেল-অভিনেত্রী ও সঞ্চালক মারিয়া নূর। গত ১২ মে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন সায়হান জারিব। শুক্রবার (২৭ মে) নিজের ফেসবুক পেজে সন্তানের একটি হাতের ছবি শেয়ার করে ভক্ত-শুভাকাঙ্খীদের সংবাদটি জানান তিনি।

মা হওয়ার অনুভূতি ব্যক্ত করে মারিয়া নূর বলেন- ‘মে মাসের নিখুঁত একটি দিনে আমাদের পুত্র সায়হান জারিব পৃথিবীতে এসেছে। তার আগমনে আমরা ধন্য ও কৃতজ্ঞ। আমাদের সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’ ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করে মারিয়া নূর পোস্টের শেষে লিখেছেন, ‘হ্যাঁ, প্রথম দেখায় ভালোবাসা সত্যি’।

তবে বিষয়টি নিয়ে আর বেশি কিছু জানাননি মারিয়া নূর। তিনি ফেসবুক পেজে যে ছবি প্রকাশ করেছেন। তাতে দেখা যায়, মা মারিয়ার হাতের আঙ্গুল ধরে আছে সায়হান।

গত বছরের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। তখন কারণ আড়াল করলেও গত ২ ফেব্রুয়ারি মা হতে যাওয়ার খবরটি জানান তিনি। এরই মধ্যে মাতৃত্বকালীন ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে পারি জমান মারিয়া। সেখানেই স্বামীর সঙ্গে কাটিয়েছেন পুরো সময়।

২০১১ সালের ১৫ জুন সাইফুল আলম জুলফিকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর। দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে এটিই তাদের প্রথম সন্তান।

মারিয়ার মিডিয়ায় ক্যারিয়ার শুরু হয় রেডিও জকি (আর জে) হিসেবে ২০০৯ সালে। টিভি পর্দায় আবির্ভাব ঘটে ২০১২ সালে। এটিও ছিল উপস্থাপনা। তবে এই তরুণী প্রথম পরিচিতি পান ‘এখানেই ডটকম’-এর বিজ্ঞাপনে ‘ইয়াশনা’ নামটি দিয়ে। এ ছাড়া একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনের মডেল তিনি। ‘ক্রিকেট এক্সট্রা’য় সাবলীল উপস্থাপনায় মারিয়া নিজেকে নিয়ে গেছেন অন্য এক উচ্চতায়। সবশেষ মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে কাজ করেছেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারিয়া নূর
আরও পড়ুন