Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মিথিলার সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে যা বললেন জন কবির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১০:২৪ এএম

ব্যান্ড তারকা জন কবির ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক নিয়ে নানান কথা শোনা যায়। তাহসান-মিথিলার বিচ্ছেদের পর জন-মিথিলা প্রেমের গুঞ্জন নিয়ে অনেক মুখরোচক আলোচনা হতে দেখা গেছে সামাজিকমাধ্যমে। এমন গুঞ্জনও শোনা গেছে, তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভাঙার নেপথ্যে নাকি জন! যদিও পরে এসব গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি। সম্প্রতি মিথিলা ও নিজের সম্পর্কের অনেক অজানা কথা প্রকাশ করেছেন জন কবির। ব্রিটিশ গণমাধ্যম বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে মিথিলার সঙ্গে ঘটে যাওয়া কাহিনী এবং সম্পর্ক নিয়ে খোলামেলা আলাপ করেছেন জন।

বিবিসির মুখোমুখি হয়ে জন কবির বলেন, ‘মিথিলা আমার কি রকম বন্ধু, সেটি আমার আব্বু (এখন বেঁচে নেই), আম্মু সবই জানে। সম্পর্কের গুঞ্জনের ব্যাপারটা শুনে আমার আম্মু সবচেয়ে অবাক হয়েছিলেন। তিনি বলতেন, মানুষের কি মাথা খারাপ হয়ে গেছে! তখন আমি আম্মুকে বুঝিয়ে বলতাম- মানুষ তো আমাদের পারসোনালি চেনে না। তাই এ রকম গল্প ছড়ায়। আসলে মানুষ গল্প বানাতে খুব পছন্দ করে। ’

এমন সব গুঞ্জনকে পাত্তা দেন না মন্তব্য করে জন কবির বলেন, ‘মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কিন্তু তাহসানের মাধ্যমেই। যারা মিথিলার সঙ্গে আমার সম্পর্কের কথা ভাবেন, তারা হয়তো এটা ভেবেই মজা পান। কিন্তু সেটিকে আমাদের ওপর চাপিয়ে দেওয়াটা সমস্যা। আমি তো জানি, আমার জীবনটা আমি যাপন করছি, মিথিলা তার জীবন। আপনাদের কথায় তো আমাদের জীবন পরিবর্তন হয়ে যাচ্ছে না। আপনারা যদি এসব গুঞ্জন ছড়িয়ে মজা পান, সেটা আপনাদের জন্য ভালো। কিন্তু আমাদের এতে কিছুই আসে-যায় না। কারণ আমি, মিথিলা তাহসান ভালো করেই জানি, আমরা কেমন।’

উল্লেখ্য, এক সময় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় জুটি ছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। দীর্ঘ ১১ বছরের সংসারের পর ২০১৭ সালে তাহসান ও মিথিলার বিচ্ছেদ হয়। তাদের মধ্যে বিচ্ছেদ হওয়ায় ব্যথিত হয়েছিলেন অনেকেই। এমনকি তাদের বিচ্ছেদের জন্য অনেকেই অনেককে দায়ী করেন। যার মধ্যে আসে গায়ক ও অভিনেতা জন কবিরের নাম। বিচ্ছেদের পর ২০১৯ সালে ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। তবে মিথিলা বিয়ে করলেও এখনও একাকী থাকছেন তাহসান খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাহসান

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন