Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা নিজেই স্বামীর খুনে অভিযুক্ত!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১০:৩৫ এএম

কিভাবে স্বামীকে খুন করতে হবে তা নিয়ে উপন্যাস লিখেছেন তিনি। নাম দিয়েছেন ‘হাউ টু মার্ডার ইওর হারজব্যান্ড’। কিন্তু আমেরিকার ওই লেখিকা ন্যান্সি ক্রিপটন ব্রফির বিরুদ্ধেই স্বামীকে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, ন্যান্সির স্বামী ড্যানিয়েল পেশায় শেফ ছিলেন। ২০১৮ সালের ২ জুন ওরেগন কালিনারি ইনস্টিটিউটের রান্নাঘর থেকে ড্যানিয়েলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়। ড্যানিয়েলের পিঠ লক্ষ্য করে গুলি করা হয়। সেই গুলি হৃদ্‌যন্ত্র ভেদ করে এফোঁড় ওফোঁড় হয়ে যায়।

তদন্তকারীরা জানিয়েছেন, অনলাইন বিপণি থেকে একটি বন্দুক কিনেছিলেন ন্যান্সি। খুনের জন্য তিনি সেটিই ব্যবহার করেছিলেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য যে বিষয়টি তদন্তকারীরা জানিয়েছেন, ন্যান্সি ঠিক যেভাবে তার স্বামীকে খুন করেছেন, ঠিক সে রকমই একটি কাহিনী তার উপন্যাসেও পাওয়া গেছে।

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর আগেও দু’টি বই লিখেছেন ন্যান্সি। ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘হেল অন আ হার্ট’। ন্যান্সির সবক’টি উপন্যাসেরই মূল বিষয় খুন, অপরাধ, বিশ্বাসঘাতকতা ও যৌনতা। সূত্র : আনন্দবাজার পত্রিকা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন