Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসক্লাবের সামনে যুবদলের সমাবেশে নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ পিএম

জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করেছে যুবদলের নেতাকর্মীরা। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘হত্যার’ হুমকি এবং ছাত্রদলের ওপর ছাত্রলীগের 'হামলার' প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে সংগঠনটি। এতে ঢল নামে নেতাকর্মীদের।

শনিবার (২৮ মে) সকাল দশটার দিকে প্রেসক্লাবের সামনের সড়কে সমাবেশ শুরু হয়। এতে সংগঠনটির নেতাকর্মীরা বক্তব্য দিচ্ছেন।

সমাবেশে অংশ নিতে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিলে যুবদ‌লের নেতাকর্মীরা প্রেসক্লা‌বে সাম‌নে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি আরও বেড়ে যায়। যুবদলের সমাবেশের কারণে প্রেসক্লাবের সামনের সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন।

সমাবেশের সভাপতিত্ব করছেন যুবদলের সদ্য ঘোষিত সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

সমা‌বে‌শে উপ‌স্থিত রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের সদ্য বিদায়ী সভাপতি সাইফুল আলম নীরব, ঢাক উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। আরও উপস্থিত আছেন নতুন কমিটির নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবদলের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ