Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১:১৪ পিএম

জয়পুরহাটের কালাই উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে শিপন আক্তার (৪২) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার রাতে উপজেলার দুধাইল-নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিপন একই গ্রামের তোজাম সরকারের স্ত্রী।


প্রতিবেশী ও পুলিশ জানায়, প্রতিদিনের মতো ঘরের দরজা খোলা রেখে শিপন আক্তার এক ঘরে ও ছেলে শিহাবসহ বাবা অন্য ঘরে শুয়ে পড়েন। সকালে উঠে গলাকাটা অবস্থায় শিপনের মরদেহ দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের স্বামী তোজাম সরকার ও ছেলে শিহাবের অভিযোগ করে বলেন জমিজমা নিয়ে তাদের সঙ্গে প্রতিপক্ষ কয়েকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনার জেরে দুর্বৃত্তরা ওই গৃহবধূকে হত্যা করে থাকতে পারে বলে তাদের অভিযোগ।


কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঈনুউদ্দীন গৃহবধূর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, রাতের কোনো এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।এ বিষয়ে তদন্ত করে প্রকৃত হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতার করা হবে। ইতিমধ্যে পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন