Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় টাঙ্গাইলে ৪ ক্লিনিক সিলগালা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১:৪৬ পিএম

টাঙ্গাইলে যত্রতত্র অবৈধভাবে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে ক্লিনিক। কোনো প্রকার বৈধতা ছাড়াই এসব ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে উঠছে। আর এসব অবৈধ ক্লিনিকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিযান পরিচালনা শুরু করেছে উপজেলা প্রশাসন।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানু আরা খাতুনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা শুরু হয়েছে। শনিবার (২৮ মে) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো বৈধ কাগপত্র না থাকায় চারটি ক্লিনিক সিলগালা ও দুটি ক্লিনিকের মালিককে জরিমানা করা হয়েছে।

ক্লিনিকগুলো হচ্ছে স্বদেশ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, ডিজি ল্যাব, পদ্মা ক্লিনিক ও আমানত ক্লিনিক অ্যান্ড হসপিটাল। এ ছাড়া দি সিটি ক্লিনিককে ২০ হাজার টাকা এবং কমফোর্ট হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে ধানসিঁড়ি ক্লিনিককে ১৫ দিনের সময় দেওয়া হয়েছে কাগজপত্র বৈধ করার জন্য।

ভ্রাম‌্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রানু আরা খাতুন জানান, কোনো বৈধ কাগপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এখন পর্যন্ত পাঁচটি ক্লিনিক সিলগালা করা হয়েছে। অভিযান এখনো চলছে। অভিযান শেষ হওয়ার পর বিস্তারিত বলা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলগালা

১১ ফেব্রুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ