Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

যাত্রী সেজে প্রাইভেটকারে ফেনসিডিল বিক্রি, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৪:০৫ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৩৫৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কাবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (২৮ মে) র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতাররা হলেন- মো. জুয়েল ও মো. সাখাওয়াত হোসেন।

রানী দাস বলেন, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদক কারবারি চক্রের সদস্যরা একটি প্রাইভেটকারযোগে যাত্রী সেজে কুমিল্লা থেকে ফেনসিডিলের একটি চালান রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছে। পরে শুক্রবার (২৭ মে) রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসায় ও তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছে থেকে অভিনব কায়দায় লুকানো ৩৫৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা মাদক পরিবহনের বিষয়টি স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন যাত্রীবাহী পরিবহনে যাত্রী সেজে কুমিল্লা থেকে ফেনসিডিল কিনে এনে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ