Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন রোয়ান অ্যাটকিনসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৪:৩৩ পিএম

নব্বইয়ের দশকের জনপ্রিয় শো মি. বিন এর মাধ্যমে দুনিয়াজোড়া খ্যাতি পান রোয়ান অ্যাটকিনসন। শুধুমাত্র অঙ্গভঙ্গি দিয়েই বাজিমাত করেছিলেন এই কমেডিয়ান। আজও তার সেই চরিত্রটির নাম সবার মুখে মুখে ফেরে। দীর্ঘদিন অভিনয়ে না থাকা রোয়ান আবারও ফিরছেন কমেডিয়ান হিসেবে।

জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সের 'ম্যান ভার্সাস বী'-তে দেখা যাবে রোয়ান অ্যাটকিনসনকে। ভক্তদের অপেক্ষার পালা শেষ করে মুক্তি পেয়েছে শো এর ট্রেইলার। স্ল্যাপস্টিক শ্রেণীর এই শো-তে নতুন একটি চরিত্রে থাকছেন খ্যাতনামা এই কমেডিয়ান। ম্যান ভার্সাস বী এর প্রিমিয়ারের তারিখ নির্ধারণ করা হয়েছে এবছরের ২৪ জুন।

ট্রেইলারে দেখা গেছে, রোয়ান অ্যাটকিনসন আদালতে সাক্ষ্য দেওয়ার জন্য তৈরি, কারণ তার বিরুদ্ধে আছে একাধিক অভিযোগ। কিন্তু তিনি নিজে এর জন্য দায়ী করেছেন সামান্য একটা মৌমাছিকে!

মজাদার নানা অঙ্গভঙ্গি দেখিয়ে দর্শকদের বিনোদন দেয়ার ক্ষেত্রে সবার প্রিয় মি. বিন এর চাইতে ভালো আর কে ই বা হতে পারে! তবে এর বাইরেও এই ইংরেজ কমেডিয়ান বিভিন্ন চলচ্চিত্র ও ফ্র্যাঞ্চাইজিতে হাজির হয়েছেন। ব্ল্যাকেডের ও জনি- এর মতো প্রজেক্টে নিজের প্রতিভা ও দক্ষতার পরিচয় দিয়েছেন রোয়ান অ্যাটকিনসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন