Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

২৪ ঘণ্টা পার হলেও সন্ধান মেলেনি কুয়াকাটা সৈকতে নিখোঁজ পর্যটকের

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৫:১২ পিএম

।।

এ এম মিজানুর রহমান বুলেট,  ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে নিখোঁজ পর্যটক ফিরোজ সিকদারের (২৭) এর এখনো খোঁজ মেলেনি।শনিবার বিকাল ৪ টায় সৈকতে ঘুরে দেখা যায়, নিখোঁজ পর্যটকের আত্মীয়-স্বজন, ফায়ার সার্ভিস, ট্যুরিস্ট পুলিশ, থানা পুলিশ যৌথভাবে পুরো সৈকতের তীরবর্তী এলাকায় খোঁজাখুঁজি অব্যাহত রেখেছেন।নিখোঁজ পর্যটক ফিরোজের স্বজনরা জানান, ফিরোজ গত পরশু কুয়াকাটায় ঘুরতে আসে। শুক্রবার বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয়। এখন আমরা শুধু তার লাশের আশায় বসে আছি। খেপুপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. ইলিয়াস বলেন, শুক্রবার থেকে ফায়ার সার্ভিসের কয়েকটি টিম কাজ করছে । আমাদের সঙ্গে ট্যুরিস্ট পুলিশ ও থানা-পুলিশ সার্বক্ষণিক সহযোগিতা করছে। তবে নিখোঁজ পর্যটকের খোঁজ না পাওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, শুক্রবার কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বেলা সাড়ে ১২ টার দিকে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার নামে একজন পর্যটক। পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনয়নের মৃত মিলন সিকদারের ছেলে তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ