Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ব্যাংক অ্যাকাউন্টের থেকে মাত্র ২ মিনিটে প্রিমিয়াম দেওয়ার ব্যবস্থা চালু করলো মেটলাইফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৫:১৬ পিএম

গ্রাহকদের বীমা অভিজ্ঞতা আরো উন্নত করতে মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি ব্যাংক একাউন্ট থেকে বীমার প্রিমিয়াম দেওয়ার প্রক্রিয়া (ইএফটি ডেবিট) চালু করার জন্য অনলাইন এনরোলমেন্ট চালু করেছে। এর ফলে মেটলাইফের গ্রাহকেরা এখন মাত্র ২ মিনিটে তাদের ব্যাংক একাউন্ট থেকে স্বয়ংক্রিয় ভাবে প্রিমিয়াম দিতে পারবেন।

অনলাইনে একবার নিবন্ধন বা এনরোলমেন্ট করেই গ্রাহকরা ইএফটি ডেবিট চালু করতে পারবেন। এনরোলমেন্ট পর গ্রাহকদের আর বার বার প্রিমিয়াম দেওয়ার কথা মনে রাখতে হবে না যার ফলে বীমা পলিসিও সক্রিয় থাকবে। এনরোলমেন্ট করতে সময় লাগবে মাত্র ২ মিনিট। ইএফটি ডেবিট চালু করা যাবে এই লিংক-এ https://epay.metlife.com.bd/eftdebitform

ইএফটি ডেবিট এর মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের ব্যাংক একাউন্ট থেকে সরাসরি প্রিমিয়াম দিতে পারেন। অনলাইন এনরোলমেন্ট সুবিধার কারণে ইএফটি ডেবিট চালু করার জন্য গ্রাহকদের এখন আর কাগজের ফরম পূরণ করা বা সরাসরি ব্যাংকে কিংবা মেটলাইফ অফিসে যাওয়ার প্রয়োজন হবে না। পুরো প্রক্রিয়াটিই সম্পন্ন করা যাবে বাসা থেকেই।

ইএফটি ডেবিট এর মতো ডিজিটাল পেমেন্ট চ্যানেলগুলো বাংলাদেশে জনপ্রিয়তা লাভ করছে। মেটলাইফ বাংলাদেশের মোট প্রিমিয়ামের ৩৭ শতাংশের বেশি সংগ্রহ করা হয় ইএফটি ডেবিট, অনলাইন ব্যাংকিং ও এমএফএস এর মতো অনলাইন চ্যানেলগুলো থেকে।

এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, “গ্রাহকদের পাশে থাকতে আমরা সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। একটি সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণের জন্য বিমা সংক্রান্ত সেবাগুলো গ্রাহকদের কাছে আরো সুবিধাজনক করা খুবই গুরুত্বপূর্ণ। নতুন এই অনলাইন এনরোলমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা মাত্র দুই মিনিটের মধ্যে ইএফটি ডেবিট অ্যাক্টিভেট করতে পারবেন এবং নির্বিঘ্নে বিশ্বমানের বিমা সেবা উপভোগ করতে পারবেন। "



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ