Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সাংসদ আনারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কালীগঞ্জে মটর শ্রমিকদের মানববন্ধন

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৬:২৬ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ২৮ মে, ২০২২

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ঝিনাইদহের কালীগঞ্জ-মহেশপুর ও কোটচাঁদপুর মটর শ্রমিক ইউনিয়ন। এসময় তাদের সাথে অংশগ্রহন করে উপজেলা ভ্যান রিক্সা, রাাজমিস্ত্র, রংতুলি ও হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের শত শত শ্রমিক।। শনিবার বেলা ১১টার দিকে কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এরআগে ২৩ মে সোমবার প্রথম উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন করে। এরপর পরের দিন শহরের শোয়াইবনগর কামিল মাদরাসা, মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়, সলিমুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় অপপ্রচারের প্রতিবাদের মানববন্ধন কর্মসূচি পালন করে। এরপর একে এক মাহতাব উদ্দীন ডিগ্র কলেজ, বাএরাবাজার মাধ্যমিক বিদ্যালয়, বেলাট দৌলতপুর আলিম মাদরাসাসহ উপজেলার বেশিরভাগ শিক্ষা প্রতিষ্ঠান এ কর্মসূচি পালন কতরে।
এসব মানববন্ধন কর্মসূচী থেকে বক্তারা, ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে জড়িয়ে বিভিন্ন প্রচার মাধ্যমে যে ভিত্তিহীন ষড়যন্ত্রমুলক মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে তার তীব্র নিন্দা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ