Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দিনাজপুরের পূর্নভবা নদী তে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:১০ পিএম

দিনাজপুর পূর্নভবা নদীতে পা পিছলে পড়ে গিয়ে শাকিল (১৫) নামে এক স্কুল ছাত্র ডুবে নিখোঁজ হয়েছে। রংপুর ফায়ার সার্ভিস থেকে একদল ডুবুরিকে খবর দেওয়া হয়েছে। ডুবুরি দল আসতেছে বলে দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মেহফুজ তানজির নিশ্চিত করেছেন।

আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে দিনাজপুরের পূর্নভবা লালবাগ কবরস্থান সংলগ্ন নদীতে ডুবে শাকিল নিখোঁজ হয়। নদীতে ডুবে যাওয়া শাকিল দিনাজপুর পৌর শহরের রামনগর মহল্লার সাইফুর রহমানের ছেলে ও দিনাজপুর উচ্চ বিদ্যালয় স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

দিনাজপুর ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন মাস্টার মেহফুজ তানজির বলেন, আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শাকিল তার নানা ইদ্রিস আলীর সাথে লালবাগ কবরস্থান সংলগ্ন একটি লিচু বাগানে লিচু খাওয়ার জন্য আসে। এরই এক পর্যায়ে নানার অজান্তে লিচুবাগান সংলগ্ন পুনর্ভবা নদী তে হাত মুখ ধোয়ার জন্য যায়। এরই এক পর্যায়ে পা পিছলে গিয়ে নদীতে ডুবে যায়। নানা ইদ্রিস আলী কিছুক্ষণ পরেই দেখতে পায় তার নাতি পানিতে ডুবে যাচ্ছে তাৎক্ষণিকভাবে দৌড়ে এসে তাকে উদ্ধার করতে আসলেও উদ্ধার করা সম্ভব হয়নি।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দিনাজপুর ফায়ার সার্ভিস ও কোতোয়ালী থানার সংবাদ দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে নদীর চারপাশে স্থানীয়রা পুনর্ভবা নদীর তীরে অবস্থান নেয়। ডুবে যাওয়া শাকিল এর বাবা মা উপস্থিত হলে ছেলেহারা বাবা মায়ের কান্নার আহাজারিতে পুনর্ভবা নদীর পাড় ভারী হতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন