Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খালেদা জিয়াকে কটুক্তির প্রতিবাদে নোয়াখালীতে যুবদলের সমাবেশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:১৮ পিএম

বিএনপির চেয়ারপাসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার কথা বলে কটুক্তি ও সারাদেশে অব্যাহত আওয়ামী লীগ সন্ত্রাসের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল।

শনিবার বিকেল ৫টার দিকে নোয়াখালী প্রেসক্লাব চত্ত্বরে এ সমাবেশ করে তারা। এরআগে বিকেল থেকে বিভিন্নস্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে একত্রিত হতে থাকে নেতাকর্মীরা। সকল ধরনের পরিস্থিতি মোকাবেলায় সর্তক অবস্থানে ছিলো পুলিশ। বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশ স্থলে নেতাকর্মীরা একত্রিত হওয়ার পর সমাবেশ শুরু হয়।

জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখুসহ অনেকে।

বক্তারা বলেন, একটি দলের প্রধান ও সরকার প্রধান হয়ে শেখ হাসিনা আমাদের নেত্রী খালেদা জিয়াকে নিয়ে যে মন্তব্য করেছে, তা কটুক্তি। শেখ হাসিনার এমন বক্তব্যে তীব্র নিন্দা জানানোর পাশাপাশি নেতাকর্মীরা দেশব্যাপী সরকার দলীয় নেতাকর্মীরা নৈরাজ্য সৃষ্টি করেছে বলেও মন্তব্য করেন। তারা দেশের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে এ সরকারকে উৎখাত করবে বলেও হুশিয়ারি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ