Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিকলীতে যুবক খুন, গ্রেপ্তার ৬,

নিকলী ( কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:৩৬ পিএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের ষাইটধার তালাবপাড় গ্রামের আসাব আহম্মেদের ছেলে মোঃ তুষার (২২) কে একই গ্রামের সুরুজ আলীর ছেলে সাগর মিয়া (২৭) হাতে খুন হওয়ার সুযোগে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পালপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ এ ঘটনায় ৬ জন কে আটক করে ।আটককৃতরা হলেন, সাগর মিয়া (২৭), কাজল মিয়া (৩০),আওয়াল মিয়া (৪৮), শাম্পুল আক্তার (২২) ও সুর্বনা আক্তার (১৫)। এলাকাবাসী ও থানা সূত্রে জানা জানাযায় গত একমাস আগে মেয়ে সক্রান্ত একটি পূর্ববিরোধের জের ধরে, নিকলী হাসপাতাল মোড়ে সাগর মিয়া গং তুষার মিয়া গংদের মাঝে তর্ক বির্তক হয়। ঘটনার দিন শুক্রবার রাতে পালপাড়ায় রাস্তায় সাগর মিয়া গংরা তুষার মিয়া কে রাস্তায় (তুষারকে) আটকে বামপাজরে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনার স্থলে তার মৃত্যু হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। নিহত তুষারের বাবা আসাব আহম্মেদ ২৮ মে শনিবার সন্ধায় সাংবাদিকদের বলেন, আমার ছেলেকে সাগর মিয়া সহ যারা হত্যা করেছে। আমি তাদের দৃষ্টান্ত মূলক শান্তি দাবি করছি। এব্যাপারে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ
সুপার নুরে আলম ঘটনার স্থল পরিদর্শন করেন।খুনের বিষয়ে তার সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করাছি । এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ