Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পটুয়াখালীতে পুলিশী বাধায় ছাত্রদের বিক্ষোভ মিছিল পন্ড

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:৫৭ পিএম

পটুয়াখালীতে পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে ছাত্রদের বিক্ষোভ মিছিল। আজ পৌর শহরের ঈদগাহ মাঠ এলাকা থেকে মিছিলটি বের হয়ে পৌরসভার মোড় এলাকায় গেলে পুলিশ বাঁধা দেয়। এসময় মিছিলকারীরা পুলিশী বাধা উপেক্ষা করে মিছিল করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করেছেন বলে অভিযোগ করেছেন জেলা ছাত্রদলের সভাপতি সফিউল বাসায় উজ্জ্বল।

তিনি বলেন, খালেদা জিয়াকে হত্যার হুমকি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঈদগাহ মাঠ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে সদরের দিকে যাচ্ছিলাম। পৌরসভা মোড় এলাকায় পৌঁছেলে পুলিশ আমাদের মিছিলে বাধা দেয়। এসময় পুলিশের বাধা উপেক্ষা করার চেষ্টা করলে পুলিশ মিছিলে লাঠিচার্জ করেছেন এতে তিনি সহ সদর উপজেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া আহমেদ এবং ছাত্রদলের ৫ থেকে ৬ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতরা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ