Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পিতার ন্যায় মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি

আহসান উল্লাহ মাস্টার স্মরণসভায় ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৮:২১ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি বলেন, সারাজীবন মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন আহসান উল্লাহ মাস্টার। তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি। তার সন্তান হিসাবে আমিও তার রেখে যাওয়া আদর্শ থেকে বিচ্যুত হইনি। তার আদর্শে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী সব ধরনের নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে তিনি যুবলীগের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

শনিবার বিকেলে ভাওয়াল রাজবাড়ী মাঠে সাবেক সংসদ সদস্য ও প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগ আয়োজিত ওই স্মরণসভায় মহানগর যুবলীগ আহ্বায়ক কামরুল আহসান রাসেলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খান, সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি, আতাউল্লাহ মন্ডল, আফজাল হোসেন সরকার রিপন, এবিএম নাসির উদ্দিন নাসির, জাহিদ আল মামুন, মহিউদ্দিন মহি, যুবলীগ নেতা সুমন আহমেদ শান্ত বাবু, আলমগীর হোসেন, মহিলা লীগ নেত্রী সেলিনা ইউনুস, শ্রমিক লীগ নেতা আব্দুর মজিদ বিএসসি, কৃষকলীগ নেতা হেলাল উদ্দিন হেলাল, যুব মহিলা লীগ নেত্রী রুহুননেছা রূনা, ছাত্র লীগ নেতা মসিউর রহমান বাবু সরকার, যুব লীগ নেতা কাইয়ুম সরকার, দেলোয়ার হোসেন বাদল, ওসমান গনি কাজল, ইকবাল হোসেন মাস্টার, কামাল হোসেন আজাদ, দেলোয়ার হোসেন দেলু, রাজিবুল হাসান রাজিব প্রমুখ।

অনুষ্ঠানে যুবলীগের বিভিন্ন ইউনিট থেকে হাজার হাজার নেতাকর্মীরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ